ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন মঠবাড়িয়া সার্কেলের মুহাম্মদ ইব্রাহীম

স্টাফ রিপোর্টার :
জানুয়ারি ১২, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম ডিসেম্বর মাসে মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক উদ্ধার, জি.আর, সি.আর, সাজা ওয়ারেন্ট তামিল, নির্ধারিত সময়ের মধ্যে মামলা নিষ্পত্তি, ক্লুলেজ ঘটনার রহস্য উদঘাটন, সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ ও বিট পুলিশিং সমাবেশে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। বুধবার বরিশাল রেঞ্জ কার্যালয় মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান তাকে সম্মামনা ক্রেষ্ট ও সনদ প্রদান করেন। এসময় বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপারগণসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম গত ৫ জুন মঠবাড়িয়া সার্কেলে যোগদান করেন। এরপর থেকে তিনি মঠবাড়িয়া ও ভান্ডারিয়া থানায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিয়ে বন্ধে বিশেষ ভূমিকা পালন করে আসছেন। এমনকি তিনি প্রতি শুক্রবার একেক মসজিদে গিয়ে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্য বিয়ে বন্ধে মুসল্লিদের সহযোগিতা কামনা করেন। তাছাড়া স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়েদের ফেসবুক আসক্তি কমাতে অভিভাবকদের অনুরোধ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম সাংবাদিকদের জানান, মুষ্টিমেয় গুটি কয়েক লোকের জন্য গোটা সমাজকে নষ্ট হতে দেয়া যাবেনা। তিনি মাদক ও সন্ত্রাস সহ সব ধরণের অপরাধ বন্ধে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।