ঢাকাশনিবার , ১৫ জানুয়ারি ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন

মঠবাড়িয়ায় বসত বাড়িতে হামলা : মা-ছেলে আহত

স্টাফ রিপোর্টার :
জানুয়ারি ১৫, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে প্রতিপক্ষরা। এসময় বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ রহিম হাওলাদার ও তার দলবল মোসাঃ বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয় ও তার সৌদি প্রবাসী পুত্র সাইদুল হাওলাদার (৪০) কে কুপিয়ে গুরুতর জখম করেছে। শনিবার সকালে উপজেলার দাউদখালী ইউনিয়নের খায়ের ঘটিচোরা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে স্বজনার আহত বেগম ও তার ছেলে সাইদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর আহত বেগমকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহত মোসাঃ বেগম জানান, তাদের পূর্ব পুরুষ থেকে ভোগদখলীয় জমি দীর্ঘদিন ধরে একই বংশের রহিম উদ্দিন হাওলাদারের পুত্র রফিক ও তার ভাই ফজেল অবৈধভাবে জোর পূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিলেন। এর ধারাবাহিকতায় শনিবার সকালে রফিকের নেতৃত্বে তার ছেলে জাকির ও ফজলের দুই ছেলে সুমন ও সোহাগসহ প্রায় ২০/২৫ জনের একটি দল বসত বাড়িতে হামলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করেন।
অভিযুক্ত সোহাগ দাবী ওই জমি তাদের করে বলেন, তাকেও আহত করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জনান, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।