ঢাকারবিবার , ১৬ জানুয়ারি ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন

মিরুখালী স্কুল এন্ড কলেজের সংকলন আলোর পাঠশালা’র মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার :
জানুয়ারি ১৬, ২০২২ ৬:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার মিরুখালী স্কুল এন্ড কলেজের সংকলন “আলোর পাঠশালা”র মোড়ক উন্মোচন করা হয়। ১৫ জানুয়ারী (শনিবার) দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন এডিসি (জেনারেল) রওশন চৌধুরী, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন খান, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক ঈশ্বর চন্দ্র দাস, হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন শেখ, মিরুখালী স্কুল এন্ড কলেজের শিক্ষক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

মোড়ক উন্মোচন শেষে সংকলনের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন খান বলেন, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরনীয় করে রাখতে এবং শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করতে আমাদের এই সংকলন প্রকাশ। তিনি জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সম্মানীত জেলা প্রশাসক মহোদয় শত ব্যস্ততার মাঝেও আমাদের সংকলনের মোড়ক উন্মোচনে সময় দিয়ে তিনি প্রমান করলেন মিরুখালী স্কুল এন্ড কলেজটি তাঁর প্রাণের প্রতিষ্ঠান।

সংকলনের সম্পাদক মোঃ পারভেজ তালুকদার বলেন, এই সংকলন প্রকাশকে ঘিরে আমাদের শিক্ষার্থীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীন বাংলাদেশ সৃষ্টিতে তাঁর অসামান্য অবদান সম্পর্কে অনেক কিছু জানতে পারবে। আজ জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন স্যার সংকলনের মোড়ক উন্মোচন করার মাধ্যমে আমাদের মিরুখালী স্কুল এন্ড কলেজ আরো একধাপ এগিয়ে গেল। আমরা মিরুখালী স্কুল এন্ড কলেজ পরিবার তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় উপস্থিত সাংবাদিক, শিক্ষক ও অন্য সবাইকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।