ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন

উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢেউটিন বিতরণ

স্টাফ রিপোর্টার :
মে ১২, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ঢেউটিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ২ নং ধানীসাফা ইউনিয়নের চিত্রা গ্রামের আঃ রাশেদ হাওলাদারের ছেলে দিনমজুর মাসুম হাওলাদারের বাড়িতে গিয়ে ঘর তোলার জন্য এ ঢেউটিন বিতরণ করা হয়।
এসময় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সিনিয়র যুগ্ম সদস্য সচিব মোঃ জাকারিয়া হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বসির আহমেদ, সামাজিক সংগঠন মানব সেবা সংস্থা চেয়ারম্যান মোঃ কামরুল বেপারী, শুভাকাঙ্ক্ষী মোঃ রাজু (ইমন), মোঃ ইমরান উপস্থিত ছিলেন।
টিন বিতরণ শেষে সহায়তা গ্রহণকারী মাসুমের স্ত্রী বলেন, উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন আমাদের কাছে আকাশের চাঁদের মত মনে হচ্ছে। আমরা সকলেই এই সংগঠনের জন্য দোয়া করি। যাহাতে আমাদের মত অসহায় পরিবারের পাশে দাঁড়াতে পারে।
সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের আহবায়ক অধ্যাপক শামসুল কবীর শামীম মুঠোফোনে বলেন, উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। মানব কল্যাণে আমরা অঙ্গীকারবদ্ধ এই স্লোগান নিয়ে দেশের মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এটি বাংলাদেশের সকল জেলায় স্বেচ্ছায় সেবামূলক কার্যক্রম করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ মঠবাড়িয়ায় একটি অসহায় পরিবারকে ঘর তুলতে ঢেউটিন দিয়ে সহায়তা করা হয়েছে। আমাদের এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সকলের দোয়া প্রার্থনা করছি।