ঢাকাবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার :
মে ১৯, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় পানিতে ডুবে সিয়াম হোসনে (৪ বছর ৮ মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯মে) দুপুরে উপজেলার বেতমোর রাজপাড়া ইউনিয়নের কালিরহাট গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত সিয়াম বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার জ্ঞানপাড়া গ্রামের আলী হোসেন এর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শিশুটির বাবা-মা চট্টগ্রামে গার্মেন্টস এ চাকুরী করার কারনে সে মঠবাড়িয়া উপজেলার বেতমোর গ্রামের নানা মো. মুজিবুর রহমানের বাড়িতে থাকতো। ওই দিন দুপুরে শিশুটির নানা তাকে গোসল করিয়ে দিতে বাড়ির পুকুরে নিয়ে যান। তাকে গোসল করিয়ে ঘরে ফিরে যেতে বলেন। পরে নানা গোসল শেষ করে ঘরে ফিরে আসলে শিশুটির মামী জান্নাতী বেগম শিশুটির কথা জিজ্ঞাসা করেন। এ সময় শিশুটিকে খুঁজে না পাওয়া গেলে পুকুরে এসে শিশুটির জুতা ভাসতে দেখেন। পরে তাকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে ইসিজির মাধ্যমে পরীক্ষা করে তাকে মৃত্যু বলে নিশ্চিত হওয়া যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।