ঢাকাশুক্রবার , ২০ মে ২০২২
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বাস চাঁপায় আদালতের অফিস সহায়ক নিহত, চালক ও হেলপার আটক

স্টাফ রিপোর্টার :
মে ২০, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসের চাকায় পিষ্ঠ হয়ে হারুন শেখ (৫৪) নামের একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় নিহত হারুন শেখের ছেলে আহসান (৩৫) ও নাতী লিমন (১৬) গুরুতর আহত হয়েছেন। থানা পুলিশ চাপা দেয়া হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব-১৪-৭২০২) বাসটি জব্দ ও চালক মাসুম মোল্লা এবং হেলপার নুরু মোল্লাকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে ঢাকা থেকে পাথরঘাটাগামী হানিফ পরিবহনের একটি বাস চরখালী-মঠবাড়িয়া সড়কের মুসুল্লীবাড়ি রাঙ্গাপোল নামক স্থানে এলে সড়কের উপর একটি গরুকে সাইড দিতে গিয়ে মাহিন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নেমে যায়। এ সময় হানিফ পরিবহনের পিছনে থাকা মোটর সাইকেলটি ওভারটেক করতে গিয়ে ওই মাহেন্দ্রের সাথে ধাক্কা খেয়ে হানিফ পরিবহন বাসের নিচে চাপা পরে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হারুন শেখ মারা যান।
নিহত হারুন শেখ পিরোজপুরের জেলা ও দায়রা জজ আদালতের অফিস সহায়ক ও পিরোজপুর সদর উপজেলার উত্তর রানীপুর গ্রামের মৃত গফুর শেখের ছেলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন।
নিহত হারুন শেখের জামাতা শাহীন সিকদার জানান, শুক্রবার দুপুরে আমাদের বাড়ি উদ্বোধনের জন্য পিরোজপুর থেকে শ্বশুর হারুন শেখ, তার ছেলে আহসান ও নাতী লিমনকে নিয়ে পাথরঘাটার উত্তর কাঠালতলীতে আসতে ছিলেন। এসময় সড়ক দুর্ঘটনায় শ্বশুর ঘটনাস্থলে নিহত হয় এবং অন্যরা আহত হয়েছেন।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।