ঢাকামঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিকাশের হ্যাকার গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
অক্টোবর ৫, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়া এক প্রবাসির স্ত্রীর টাকা হ্যাক করে আত্মসাতের মামলায় উত্তম কুমার হালদার (৩৫) নামের এক হ্যাকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলা গুদিঘাটা ব্রিজের উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উত্তম কুমার উপজেলার তুষখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড শাখারীকাঠি গ্রামের অতুল চন্দ্র হালদারের ছেলে।

গত ৩০ সেপ্টেম্বর মোমেনা আক্তার নামে এক প্রবাসির স্ত্রীর মোবাইল বিকাশ হ্যাক করে প্রতারকরা একাউন্টে থাকা ৬৪ হাজার ৯ শ‌ ৭৯ টাকা নিয়ে যায়। এ ঘটনায় তিনি ৪ অক্টোবর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খন্দকার কামরুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে উত্তম কুমার ঘটনার সাথে জড়িত থাকার প্রমান মিলেছে। এর সাথে আরও যারা জড়িত তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং মোবাইলের সিডিআর পর্যালোচনায় আসামির জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি অজ্ঞাতনামা হ্যাকারদের সহায়তায় পরষ্পর যোগসাজশে বিকাশ একাউন্ট হ্যাক করে থাকে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।