ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মসজিদের পাওনা টাকা চাওয়ায় শিক্ষক লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার :
ডিসেম্বর ৮, ২০২১ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় মসজিদ উন্নয়নের পাওনা টাকা চাওয়ায় আল আমিন খান নামে এক স্কুল শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে প্রতিপক্ষ আবুল কালাম ভুট্টো ও তার দলবল। আহত স্কুল শিক্ষক উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের আঃ খালেক খানের পুত্র ও বামনার জাফ্রাখালী মাধ্যমিক বিদ্যালয়ের কারিগরি শাখার সহকারী শিক্ষক। পরে আহত স্কুল শিক্ষক একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।
আহত স্কুল শিক্ষক ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের মৌলভী হেলাল উদ্দীন খান বাড়ি জামে মসজিদ উন্নয়নে পিরোজপুর জেলা পরিষদ থেকে এক লাখ টাকা বরাদ্দ দেয়। এতে স্থানীয়রা ওই স্কুল শিক্ষককে সিপিপিসি সভাপতি করে মসজিদ সংলগ্ন পুকুরে ঘাটলা নির্মাণ কাজ শুরু করেন। জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় ঘাটলা নির্মাণ কাজ সমাপ্ত না হওয়ায় প্রতিপক্ষ আবুল কালাম ভুট্টোর কাছে মসজিদ ফান্ডের উন্নয়নের রক্ষিত টাকা চান। এতে আবুল কালাম প্রথমে টাকা দেওয়ার কথা স্বীকার করলেও পরবর্তীতে আজ-কাল দেব বলে ঘুরাইতে থাকে। এনিয়ে মঙ্গলবার স্কুল শিক্ষক আল আমিন খান ও আবুল কালাম ভূট্টোর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে স্কুল শিক্ষককে ভূট্টো ও তার দুই ছেলে লিয়ান ও রিয়াজ কিল, ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।
ওই এলাকার সাবেক ইউপি সদস্য আঃ মালেক খান জানান, মসজিদ উন্নয়ন খাতের ৫ হাজার টাকা ভূট্টোর কাছে রক্ষিত আছে। উক্ত টাকা চাইতে গেলে সে তার ছেলেদের নিয়ে শিক্ষক আল আমিনের উপর হামলা চালায়।