ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন

মঠবাড়িয়ার বড়মাছুয়ায় নির্বাচনী সহিংসতা এড়াতে পুলিশ ক্যাম্প ও সিসি ক্যামেরা স্থাপন

স্টাফ রিপোর্টার :
ডিসেম্বর ৮, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারী আসন্ন ইউপি নির্বাচনে সকল প্রকার সহিংসতা এড়াতে অস্থায়ী পুলিশ ক্যাম্প ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। উপজেলা প্রশাসান, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশন ১১নং বড় মাছুয়া ইউনিয়ন বাজারে পুলিশ ক্যাম্প ও সিসি ক্যামেরা স্থাপন করেন। সহকারী পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম ও মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বুধবার সকালে বড়মাছুয়া বাজার পরিদর্শন করেছেন।

ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, আসন্ন নির্বাচনে সকল প্রকার সহিংসতা এড়াতে উপজেলার বড় মাছুয়া বাজার ও তার আশপাশ এলাকায় সিসি ক্যামেরা বসানো হয়েছে। বাজারে অস্থায়ী পুলিশ ক্যাম্প করা হয়েছে। থানায় বসে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ করা হবে।

সহকারী পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম বলেন, মঠবাড়িয়া উপজেলার ৪ টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ৪ টি ইউনিয়নের মধ্যে ১১ নং বড় মাছুয়াকে ঝুঁকিপূর্ণ মনে হচ্ছে। তাই অস্থায়ী পুলিশ ক্যাম্প ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। ইতোমধ্যে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিপি, ডিবি পুলিশ নিয়মিত টহলে রয়েছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল হোসেন বলেন, অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হবে।

উপজেলা ৪ টি ইউনিয়নে নির্বাচন হবে। সেগুলো হলো- ২ নং ধানীসাফা, ৪ নং দাউদখালী, ৬ নং টিকিকাটা ও ১১ নং বড় মাছুয়া। বড় মাছুয়া ও ধানীসাফা ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে। সকল প্রকার সহিংসতা এড়াতে বড় মাছুয়ায় অস্থায়ী পুলিশ ক্যাম্প ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এছাড়া সকল ইউনিয়নে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি দু’জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকছে নির্বাচনী এলাকায়।