ঢাকাFriday , 24 December 2021
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় যুবলীগ নেতার কব্জি কাটার ঘটনায় মামলা, গ্রেপ্তার-২

Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগ নেতা বিপ্লব বেপারীর হাতের কব্জি কাটার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে আহত বিপ্লব বেপারীর ভাই ধানীসাফা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিল্টন বেপারী বাদি হয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা সহ ৩২ জনকে আসামি করে মামলাটি করেছেন। মামলার অধিকাংশ আসামিই ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের সমর্থক।

মামলার উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন উপজেলা চেয়ারম্যানের ভাই শাহ নেওয়াজ শামীম, ছাত্রলীগ নেতা মশিউর রহমান মর্তুজা, তুষার আহমেদ মিলন, আক্তারুজ্জামান নিজাম, মারুফ হাওলাদার, ফয়সাল মাতুব্বর, ফল সোহেল, ডিস সোহেল।

মামলা সূত্রে জানাগেছে, গত বুধবার রাতে ধানীসাফা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ তালুকদারের লিফলেট ও পোষ্টার নিয়ে তার সমর্থক যুবলীগ নেতা বিপ্লব বেপারী আলগী বাজারে নৌকা মার্কার নির্বাচনী কার্যালয়ে যান। এসময় প্রচারণা চালানোর সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের সমর্থক ১৫/২০ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে বিপ্লব বেপারীকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এতে বিপ্লবের বাঁ হাতের কব্জি অনেকাংশে কেটে গেছে। এছাড়া মাথা, পিঠ ও দুই হাতে ধারালো অস্ত্রের একাধিক জখম রয়েছে। বিপ্লবকে ওই রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে হামলা ও মামলার বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, বিপ্লব বেপারী একজন মাদক ব্যবসায়ী। তার ওপর কে বা কারা আক্রমণ করেছে তা আমার জানা নেই। তবে আমার কোনো লোকজন তাকে মারধর করেনি।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় ফরিদ হাওলাদার ও ফারুক আকন নামের দুই জনকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি মঠবাড়িয়া উপজেলার ২ নম্বর ধানীসাফাসহ চারটি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।