ঢাকাTuesday , 28 December 2021
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ডেমরার সোহেল রানা হত্যার মূল ঘাতক ও সহযোগি মঠবাড়িয়ায় গ্রেপ্তার

Link Copied!

ঢাকার ডেমরা থানা এলাকায় সোহেল রানা নামে এক যুবককে হত্যার মূল পরিকল্পনাকারী ও সহযোগিকে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজলার মধ্য তুষখালী গ্রামের তার ফুফা হারুন মোল্লার বাড়ি থেকে খোকন মিয়ার ছেলে আল আমীন ও তার সঙ্গে থাকা নেত্রকোনা জেলার কদুয়া উপজেলার জাবরপুর গ্রামের আলমগীরের মেয়ে পুষ্প আক্তারকে গ্রেপ্তার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কল) মোহাম্মদ ইব্রাহীম বলেন, সোমবার দুপুরে ডিএমপি থেকে সোহেল রানা নামে এক যুবককে হত্যার একটি ম্যাসেজ পাই। পরে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে মধ্য তুষখালী থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের ডিএমপি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।
তিনি আরও বলেন, সোহেল রানা তার স্ত্রী সাথী ও ১ বছরের শিশু কন্যা সাহিবা জান্নাত সিফাকে নিয়ে নওগাঁ জেলার মান্দা উপজেলার কুশুমবাহ গ্রাম থেকে গত ২৪ ডিসম্বর ঢাকা এক আত্মীয়র বাসায় বেড়াত আসে। সেখান থেকে সোহেল রানা গত ২৫ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে বন্ধুর সাথে দেখা করতে যায়। এরপর আর বাসায় ফিরেনি। পরবর্তীতে ২৬ ডিসেম্বর রোববার ডেমরা থানা পুলিশ পূর্ব বক্সনগর একটি মাদ্রাসার নির্মাণাধীন ভবনের চিপাগলি থেকে সোহেল রানার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় সোহেল রানার স্ত্রী সাথী আক্তার বাদি হয়ে ডেমরা থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।