ঢাকাWednesday , 29 December 2021
  1. 'অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আর্কাইভ
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ঘুষ-দুর্নীতি-অনিয়ম
  9. জাতীয়
  10. ধর্ম
  11. নারী ও শিশু
  12. প্রবাসীদের কথা
  13. বরিশাল
  14. বিজ্ঞান
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ইউপি নির্বাচনে হাতপাখার প্রার্থীর কর্মীদের ওপর হামলা ও মাইক ভাংচুরের অভিযোগে সংবাদ সম্মেলন

Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলা ও প্রচার মাইক ভাংচুরের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে। উপজেলার ৬ নং টিকিকাটা ইউনিয়নে হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন আহম্মেদ লাবু মৃধা বুধবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী রফিকুল ইসলাম রিপন জমাদ্দারের কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন। তবে নৌকার প্রার্থী রফিকুল ইসলাম রিপন জমাদ্দার তার কর্মীদের বিরুদ্ধে এ হামলার অভিযোগ অস্বীকার করেছেন।

লিখিত বক্তব্যে মহিউদ্দিন আহমেদ লাবু মৃধা বলেন, মঙ্গলবার রাতে ৩ নং ওয়ার্ড বাসাবাড়ি এলাকায় নৌকা প্রার্থীর কর্মীরা আমার প্রচার মাইক ভাংচুর ও মাইকের সেট নিয়ে যায়। ওছাড়া ভেচকি মাতুব্বর বাড়ির সামনে আমার কর্মীদের মারধর ও কয়েকটি মটরসাইকেল ভাংচুর করে। এ ঘটনায় ১৬ জনকে অভিযুক্ত করে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় এজাহার দেই। কিন্তু পুলিশ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করেনি। মামলা গ্রহন পূর্বক আসামিদের গ্রেপ্তার করা না হলে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করারও ঘোষণা দেন তিনি। এরপরেও যদি পুলিশ প্রশাসনের টনক না নড়ে তাহলে ইসলামী আন্দোলন বাংলাদেশ মঠবাড়িয়া শাখার উদ্যোগে হরতালের মতো কর্মসূচি গ্রহণে বাধ্য হবেন বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মঠবাড়িয়া শাখার নেতা সহকারি অধ্যাপক হাবিবুর রহমান উদ্দিন, মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মুন্সী, সেলিম মৃধা, উপজেলা ইসলামী যুব আন্দোলন সভাপতি মো. সাইদুল ইসলাম, পৌর ইসলামী যুব আন্দোলন সভাপতি মো. ইসমাইল শিকদার প্রমুখ।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে প্রার্থীদের আশ্বস্ত করেন।